নতুন বছরে যা বললেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক : দেখতে দেখতে চলে গেল একটি বছর। করোনাভাইরাস মহামারির কারণে জন-জীবন যেমন বিপর্যস্ত ছিল, ভাইরাসটির অনেক বড় প্রভাব পড়েছে দেশের চলচ্চিত্র অঙ্গনে।ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন শোবিজ জগতের বড় তারকারা, গত বছরের বিভীষিকা ভুলে গিয়ে নতুন বছরে ভালো কাটানোর প্রত্যাশা তাদের।

ভক্ত-সমর্থক-বন্ধু ও পরিবারের সদস্যদের ২০২২ ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন দুই বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছোট্ট ভিডি বার্তায় নুসরাত ফারিয়া বলেন,সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার। আমি চাই এবং দোয়া করি ২০২২ সাল আপনাদের জীবনে অনেক উন্নতি নিয়ে আসুক। অনেক নতুন সুযোগের দরজা খুলে দিক।’

নতুন বছরের উদযাপনে যেন স্বাস্থ্য সুরক্ষার কথা ভুলে না যায় মানুষ, সেদিকটাও খেয়াল রাখতে বলেছেন নায়িকা। তার ভাষ্য, ‘কোভিড এখনো আমাদের মধ্য থেকে যায়নি। কিন্তু আমরা সবাই আমাদের জীবনের সাথে তাকে মানিয়ে নিয়েছি। তারপরও নিরাপদ ও সুস্থ থাকা প্রয়োজন। পরিবারের সাথে থাকুন, নতুন বছরটাকে সুন্দরভাবে উদযাপন করুন।’

মডেলিং ও উপস্থাপনা দিয়ে শুরু হয় নুসরাত ফারিয়ার। বড়পর্দায়ও নিজেকে বেশ গুছিয়ে নিয়েছেন। ২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়ার মধ্য দিয়ে ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে যাত্রা শুরু করেন তিনি। ছয় বছরের চলচ্চিত্র যাত্রায় এক ডজনেরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

গেল বছরও বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন নুসরাত ফারিয়া।কারণ গত পহেলা এপ্রিল ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে পায় অপূর্ব-নুসরাত ফারিয়া অভিনীত ওয়েব সিনেমা ‘যদি কিন্তু তবুও’। মুক্তির পর থেকেই দর্শকমহলে এটি বেশ প্রশংসিত হচ্ছে।

এর বাহিরে নুসরাত ফারিয়া ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন বিষয়ে ডিগ্রি লাভ করেছেন তিনি।পাশাপাশি নতুন আরেকটি গানও উপহার দিয়েছেন নায়িকা। যেটার শিরোনাম ‘হাবিবি’। ভারতের এসভিএফ থেকে প্রকাশিত গানটির ভিউ এরইমধ্যে ছাড়িয়ে গেছে ২ মিলিয়ন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে তৈরি চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’-তে ১৮ থেকে ২৯ বছর বয়সী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এছাড়া ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Share