বিষপানে বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার স্ত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : অনৈতিক সম্পর্ক ফাঁস হয়ে পড়ায় লোকলজ্জার ভয়ে নারায়ণগঞ্জের বন্দরে এক বাড়িওয়ালা এবং ভাড়াটিয়ার স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

বুধবার গভীর রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের উত্তর নিশং এলাকায় ব্যবসায়ী এমদাদ হোসেন ইমরান (৪৮) ও তাঁর ভাড়াটে শিল্পী সূত্রধর বৃষ্টি বিষপান করেন। সংকটাপন্ন অবস্থায় তাঁদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।

ইমরান ঢাকার বাদামতলী এলাকায় চালের ব্যবসা করতেন। নিহত বৃষ্টি মানিক চন্দ্রধরের স্ত্রী। তাঁদের দুটি করে সন্তান রয়েছে। এ ব্যাপারে বন্দর থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেছেন, পুলিশ আত্মহত্যার কারণ জানার চেষ্টা করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুই মাস আগে ঢাকার তাঁতিবাজার এলাকার মানিক ও শিল্পী দম্পতি বন্দর উপজেলার উত্তর নিশংয়ে ইমরানের বাড়িতে ওঠেন। একই বাড়িতে ইমরানও পরিবার নিয়ে বসবাস করেন।

একপর্যায়ে ইমরান ও বৃষ্টির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে ইমরানের সঙ্গে তাঁর স্ত্রীর কথা কাটাকাটি হলে আশপাশের মানুষও জেনে ফেলে।

Share