পার্টির নামে বাসায় ডেকে ছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক কারাগারে

নয়াবার্তা প্রতিবেদক : বারবিকিউ পার্টির নামে বাসায় ডেকে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে ঢাকার শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কুমার অনিমেষ ভট্টাচার্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তরা-১৩ নম্বর সেক্টর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বিশ্ববিদ্যালয়টির ফ্যাশন ডিজাইনিং বিভাগের প্রভাষক। এ ঘটনায় জড়িত অভিযোগে নাহিদুল হক নামে এক শিক্ষার্থীকে খুঁজছে পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন সমকালকে বলেন, ভুক্তভোগীর অভিযোগ অনুযায়ী গত ৬ জুলাই রাতে নাহিদুল তাকে বারবিকিউ পার্টির আমন্ত্রণ জানান। পার্টিতে তার কয়েকজন সহপাঠী ও শিক্ষক অনিমেষ আছেন বলেও জানানো হয়। তবে রাতে তার পক্ষে যাওয়া সম্ভব হবে না বলে জানান ওই ছাত্রী। এরপরও নাহিদ বারবার অনুরোধ করায় তিনি যেতে রাজি হন। পরে তিনি তার ছোট দুই ভাইকে নিয়ে উত্তরা ১৩ নম্বর সেক্টরের ঘটনাস্থলে যান। সেখানে তিনি দুই ভাইকে বাসার নিচে রেখে যান। তখন তাদের বলেন ‘স্যারের সঙ্গে দেখা করেই চলে আসব’। তবে বাসায় ঢোকার পরপরই অনিমেষ দরজা বন্ধ করে দেন এবং তার শ্লীলতাহানি করেন। পরে ভুক্তভোগী সেখান থেকে পালিয়ে গেলে অভিযুক্ত শিক্ষক ও নাহিদ তাকে ফোন করে এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেন। বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী তার শিক্ষক ও সহপাঠীর নামে পুলিশের কাছে অভিযোগ করেন। এরপর শিক্ষককে গ্রেপ্তার করা হয়।
এ ঘটনায় দায়ের করা মামলায় ভুক্তভোগী ছাত্রী উল্লেখ করেন, সেখানে কোনো পার্টি হচ্ছিল না। আরও যাদের থাকার কথা বলা হয়েছিল তারা কেউ ছিল না।

পুলিশ জানায়, অনিমেষ বিবাহিত হলেও ওই ফ্ল্যাটে একা থাকতেন। শুক্রবার তাকে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

Share