ঘোড়াঘাটে ইউএনও ও তার বাবার ওপর হামলা

নিজস্ব বার্তা প্রতিবেদক : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে তার সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে এ হামলা চালানো হয়।

গুরুতর আহত অবস্থায় বৃহস্পতিবার প্রথমে তাদের রংপুরের একটি বেসরকারি মেডিকেলে ভর্তি করা হয়। বেলা ১টার দিকে ইউএনও ওয়াহিদা খানমকে নিয়ে হেলিকপ্টার ঢাকার উদ্দেশে রওনা দেয়। তার বাবা রংপুরে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, ইউএনওর বাবা ওমর আলী প্রতিদিন সকালে হাঁটাহাটি করেন। কিন্তু বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে হাঁটার জন্য বের না হওয়ায় তার সঙ্গীরা খোঁজ নিতে বাড়িতে যান। পরে বাড়িতে ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ইউএনও ও তার বাবাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

উভয়ের শরীর ও মাথায় আঘাত লেগেছে। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে। হাতুড়ি কিংবা ভারী কোন বস্তু দিয়ে তাদের আঘাত করা হয়েছে।

ঘটনার সময় প্রহরীকে একটি ঘরে বেঁধে রাখা হয়েছিল।

ঘটনা জানার পরপরই দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাটি বিস্তারিতভাবে তদন্ত করা হচ্ছে।

ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন বলেন, প্রশাসনের কর্মকর্তারা এখনও বিষয়টি তদন্ত করছেন। এখনও সঠিকভাবে কিছুই বলা যাচ্ছে না। আহতরা খুবই গুরুতর, তাদের রংপুরে পাঠানো হয়েছে।

Share