পরীমণিসহ পাঁচজন আদালতের হাজতখানায়

নিজস্ব বার্তা প্রতিবেদক : মাদক মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমণি এবং তার কথিত মামা আশরাফুল ইসলাম দীপুসহ পাঁচজনকে আদালতের হাজতখানায় নেওয়া হয়েছে। শুক্রবার বেলা ১১টা ১০ মিনিটে পরীমণিসহ পাঁচজনকে নিয়ে মাইক্রোবাসে করে সিআইডি কার্যালয় থেকে রওনা দেন তদন্ত সংশ্লিষ্টরা।

পথে পরীমণিকে বহনকারী মাইক্রোবাসের আগে-পরে আরও দুটি গাড়ি দেখা গেছে। ১১টা ৪০ মিনিটে মাইক্রোবাসটি আদালত চত্বরে পৌঁছে। সেখানে আদালতের হাজতখানায় রাখা হয় তাদের। অন্য তিনজন হলেন- প্রযোজক নজরুল ইসলাম রাজ, মরিয়ম আক্তার মৌ ও সবুজ আলী।

মাদক মামলায় তারা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে দ্বিতীয় দফায় দু’দিনের রিমান্ডে ছিলেন। রিমান্ড শেষে আজ আদালতে তোলা হবে তাদের। বিকেল ৩টায় শুনানি হওয়ার কথা রয়েছে।

সিআইডির মুখপাত্র আজাদ রহমান সমকালকে জানান, দুই দিনের রিমান্ড শেষে পরীমণিসহ পাঁচজনকে আজ (শুক্রবার) আদালতে তোলা হবে।

মডেল-অভিনেত্রীদের গ্রেপ্তারের ঘটনায় এখন পর্যন্ত ১৫টি মামলা হয়েছে। তার মধ্যে ১৪টি মামলার তদন্ত করছে সিআইডি। পরীমণিসহ গ্রেপ্তার ৮ জনের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ব্যাংক। মডেল-অভিনেত্রীদের হেফাজত থেকে জব্দ করা ছয়টি দামি গাড়ি নিয়েও তদন্ত চলছে।

গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে ও তার মামা দীপুকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‌্যাব। মামলাটি সিআইডি তদন্ত করছে। ওই মামলায় গত মঙ্গলবার আদালত পরীমণি ও তার মামা দীপুকে দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Share