সোহরাওয়ার্দী উদ্যানে গাছ থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নয়াবার্তা প্রতিবেদক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাতনামা তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ এপ্রিল) সকালে সোহরাওয়ার্দী উদ্যানের রমনা কালীমন্দির পাশে বকুলগাছের সঙ্গে ওড়না দ্বারা ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় পথচারীরা।

তরুণীর পরিচয় কেউ নিশ্চিত করতে পারেননি। তবে পার্ক এলাকায় তাকে অনেকে আঁখি নামে চিনতো। তরুণীর বয়স আনুমানিক ২৫ বছর। পরনে প্রিন্টের থ্রি-পিস ছিল।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. ইকবাল হোসেন জানান, শুক্রবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানের রমনা কালীমন্দিরের পাশের বকুলগাছের সঙ্গে ওড়নায় ঝুলন্ত অবস্থায় তরুণীকে দেখতে পায় পথচারীরা। পরে তারা থানায় সংবাদ দিলে মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে দুপুরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ধারণা করছে, ওই তরুণী ভাসমান সম্প্রদায়ের। তিনি পার্ক এলাকায় ঘোরাঘুরি করতেন বলে জানা গেছে। কোনও কারণে আত্মহত্যা করেছেন বলেও ধারণা করছে পুলিশ।

এসআই মো. ইকবাল হোসেন বলেন, এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। তরুণীর পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

Share